আসুন বাংলার স্বার্থে এক হয়ে লড়াই করি - ফেসবুক পোষ্টে বার্তা দিলেন সাংসদ শতাব্দী রায়

16th January 2021 11:34 am কলকাতা
আসুন বাংলার স্বার্থে এক হয়ে লড়াই করি - ফেসবুক পোষ্টে বার্তা দিলেন সাংসদ শতাব্দী রায়


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : অবশেষে জট কাটলো । শনিবার অর্থাৎ আজ ১৬ ই জানুয়ারী দুপুর ২ টো নাগাদ যা বলার কথা ঘোষনা করেছিলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায় তা সকালেই ফ‍্যান ক্লাবের পেজে বীরভূমের জনগনের প্রতি ফের খোলা চিঠি লিখে ঘোষনা করে দিলেন অভিনেত্রী সাংসদ । দলবদলের যে জল্পনা শুরু হয়েছিলো তাঁর ফেসবুক পোষ্ট ঘিরে গতকাল সন্ধ‍্যায় অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায় এর সাথে বৈঠক করার পর কেটে গেল সব জটিলতা আপাতত । শনিবারের সকালে ফেসবুকে নিজের মতামত প্রকাশ করেছেন শতাব্দী রায় । তিনি লিখেছেন " তৃণমূল পরিবারের প্রিয় নেতা সাংসদ অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায় এর সঙ্গে আমার সবিস্তারে আলোচনা হয়েছে । আমি সমস‍্যার জায়গাগুলি জানিয়েছি । তিনিও শুনেছেন এবং আলোচনা হয়েছে । এই আলোচনা ইতিবাচক । " ।  তৃণমূল সাংসদ শতাব্দী রায় আরো লিখেছেন " সর্বস্তরের তৃণমূল পরিবারের সদস‍্যদের আবার বলছি , যদি কারুর কোনো ক্ষোভ থাকে ,  এতদিন যখন সেসব নিয়ে পথ চলেছি , এখন ভোটের মুখে প্রতিপক্ষের সুবিধে করে না দিয়ে , আসুন , এই বাংলার স্বার্থে আমরা গোটা তৃণমূল পরিবার এক হয়ে লড়াই করি ।"  স্বাভাবিকভাবেই সাংসদের এই ঘোষনা ঘিরে উৎসাহিত তৃণমূল শিবির ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।